সামাজিক দূরত্ব মানা’র শর্তে আজ খুলছে খুলনার দোকান’পাট

S M Ashraful Azom
সামাজিক দূরত্ব মানা’র শর্তে আজ খুলছে খুলনার দোকান’পাট

সেবা ডেস্ক: স্বাস্থ্যবিধি পরিপূর্ণভাবে অনুসরণ করাসহ সামাজিক দূরত্ব নিয়ন্ত্রণ এবং দোকানপাট ও মার্কেট খোলার বাংলাদেশ সরকারের দেওয়া শর্তগুলো মেনে চলার শর্তে খুলনার সব মার্কেট খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (১৮ মে) দুপুরে খুলনা চেম্বার অব কমার্স, বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের সঙ্গে খুলনার সিটি করপোরেশনের মেয়র, খুলনা মেট্রোপলিটন পুলিশ ও জেলা প্রশাসনের পৃথক পৃথক সভায় বেশকিছু শর্ত সাপেক্ষে মার্কেট খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়। পাঁচ দিন বন্ধ থাকার পর মঙ্গলবার (১৯ মে) সকাল থেকে ফের খোলা হয় সব মার্কেট ও দোকানপাট।

ব্যবসায়ীরা জানান, মার্কেট খোলার সিদ্ধান্তের পর খুলনা মেট্রোপলিটন পুলিশের সঙ্গে ব্যবসায়ীরা নেতারা আবার বৈঠক করেন। বৈঠকে নগরীর ক্লে রোড এবং সিমেট্রি রোডের একাংশে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। এছাড়া কয়েকটি মার্কেটের সড়ক একমুখী করার সিদ্ধান্ত নেওয়া হয়।

খুলনা চেম্বার অব কমার্সের সভাপতি কাজী আমিনুল হক বলেন, ডাকবাংলো কেন্দ্রিক ১১টি মার্কেট ও পার্শ্ববতী এলাকার দোকানপাটে নারী ও শিশুরা প্রবেশ করতে পারবে না।

এর আগে গত ১০ মে সরকারি সিদ্ধান্তে খুলনার সব ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছিল। ডাকবাংলো কেন্দ্রিক ১১টি মার্কেটে উপচেপড়া ভিড় এবং স্বাস্থ্যবিধি না মানায় ১৫ মে থেকে ফের দোকানপাট বন্ধ করে দেয় জেলা প্রশাসন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top