ধুনটে বিদ্যুৎ কর্মকর্তার অবহেলায় প্রাণ গেল যুবকের

ধুনটে বিদ্যুৎ কর্মকর্তার অবহেলায় প্রাণ গেল যুবকের
মৃত রিপন সরকার

রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পল্লী বিদ্যুৎ কার্যালয়ের এক কর্মকর্তার দায়িত্ব অবহেলার কারণে রিপন সরকার (৩৯) নামে ইলেক্ট্রেশিয়ানের মৃত্যু হয়েছে। নিহত রিপন সরকার উপজেলার চৌকিবাড়ি গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

জানা গেছে, রিপন সরকার দীর্ঘদিন ধরে পল্লী বিদ্যুৎ কার্যালয়ে দৈনিক মজুরীর ভিত্তিতে ইলেক্ট্রেশিয়ানের কাজ করতেন। তারই ধারাবাহিকতায় বুধবার বিকেল ৪টায় দিঘলকান্দি বাজার এলাকায় সংযোগ মেরামতের জন্য রিপন বিদ্যুতের খুটিতে উঠেন। পল্লী বিদ্যুতের মথুরাপুর-চৌকিবাড়ী জোনের ইনচার্জ এমদাদুল হক তাকে এই কাজের নির্দেশ দেন। 

এ সময় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকার কথা থাকলেও বিদ্যুৎ বিভাগের ওই কর্মকর্তা তা বিচ্ছিন্ন করেননি। ফলে তারে হাত দেয়ার পরই রিপন সরকার বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘুটির সাথে ঝুলে থাকেন। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে রিপন সরকার মারা যান।

এবিষয়ে ধুনট পল্লী বিদ্যুৎ কার্যালয়ের মথুরাপুর-চৌকিবাড়ী জোনের ইনচার্জ এমদাদুল হক বলেন, রিপন সরকারকে বিদ্যুৎ সংযোগ মেরামত করতে বলা হয়নি। তিনি নিজের ইচ্ছাতেই সংযোগ মেরামত করতে বিদ্যুতের খুঁটির উপর উঠেছিলেন। তার অসাবধানতার কারণে এই দূর্ঘটনাটি ঘটেছে।#


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,