জামালপুর এলজইডি ভবনে রহস্যজনক চুরি

S M Ashraful Azom
0
জামালপুর এলজইডি ভবনে রহস্যজনক চুরি

মো. শাহ্ জামাল: জুন ক্লোজিংকে সামনে রেখে জামালপুর সদর এলজিইডি অফিসে রহস্যজনক চুরির ঘটনায় জিডি হয়েছে। ২২জুন রাতে সদর উপজেলা পরিষদের এলজিইডির গ্রাউন্ড ফ্লোরে অফিসে চুরি হয়। ২৪ জুন দুপুরে এলজিইডির সদর উপজেলা প্রকৌশলী মো: রমজান আলী বাদি হয়ে সদর থানায় এই জিডি দায়ের করেন।

উপজেলা প্রকৌশলী মো: রমজান আলী জানান, অফিসে গ্রিল ভেঙ্গে চোরেরা অফিসের অভ্যন্তরে  প্রবেশ করে স্টিলের আলমারী ও টেবিলের ড্রয়ার ভেঙ্গে অফিসিয়াল গুরুত্বপুর্ণ ফাইল ও কাগজ পত্র তছনছ ও একটি হুইল মেশিন ও রাস্তা পরিমাপের ডিসিপি মেশিন চুরি করে নিয়ে যায়।

মঙ্গলবার অফিসে এসে চুরি যাওয়ার বিষয়টি নজরে পড়ে। ওদিকে জুন ক্লোজিংয়ের সামনে একটি সরকারি অফিসে শুধু ফাইলপত্র তছনছের জন্য কিভাবে চুরির ঘটনা ঘটলো? এ নিয়ে চলছে কানাঘোষা। সচেতন মহল সুষ্ঠু তদন্ত পূর্বক এই ঘটনার অন্তরালে কী থাকতে পারে, তা বের করে দোষীদের আইনের আওতায় আনার দাবি করেন।  জামালপুর সদর থানার ওসি মো:  সালেমুজ্জামান জানান-এই ঘটনার তদন্ত চলছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top