উল্লাপাড়ার বানভাসিদের মাঝে চেয়ারম্যান সোহেল রানার ঈদ সামগ্রী বিতরণ

উল্লাপাড়ার বানভাসিদের মাঝে চেয়ারম্যান সোহেল রানার ঈদ সামগ্রী বিতরণ

রাজু আহমেদ সাহান- উল্লাপাড়া প্রতিনিধি : উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্যাকবলিত দুস্থ ও হতদরিদ্র ১০০ পরিবারের মাঝে ঈদুল আযহা উপলক্ষে মাননীয় জাতীয় সংসদ সদস্য তানভীর ইমামের নির্দেশনায় ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
বৃহস্পতিবার বিকেলে ইউনিয়নের ধরইল বাজার, চেংটিয়া, আফার, সাতবাড়িয়া, শ্যামাইলদহ, মধুখোলা, বনমালী প্রতাপ ও প্রতাপ গ্রামের বানভাসি মানুষের মধ্যে  ইউপি চেয়ারম্যান সোহেল রানা সোহেল ঈদ সামগ্রী বিতরণ  কার্যক্রমের উদ্বোধন করেন। খাদ্য সামগ্রীর মধ্যে পোলোয়ার চাউল, চিনি, তেল, চিড়া ও সেমাই জাতীয় খাদ্য রয়েছে। 

এ সময় ইউপি  চেয়ারম্যান সোহেল রানা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে তিনি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গঠনের জন্য দুস্থ, অসহায় ও হতদরিদ্র নিম্ন আয়ের মানুষসহ সকল পর্যায়ে তাদের অধিকার প্রতিষ্ঠা করার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। প্রতিটি মানুষের জন্য খাদ্য, বস্ত, শিক্ষা, চিকিৎসা ও বাসসস্থান নিশ্চিত করতে বর্তমান সরকার এমন উদ্যোগ গ্রহন করেছেন।

দেশের সকল মানুষ যেন ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে তার প্রেক্ষিতে সারা দেশের ন্যায় বাঙ্গালা ইউনিয়নের বানভাসি দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে এ সমস্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্য আছের আলী প্রাং, রাজু আহমেদ, ফজলার রহমান, লিটন হোসেনসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেত্রীবিন্দু।


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন