ধুনটে পুলিশের ফাঁদে ইয়াবা কারবারি

S M Ashraful Azom
0
ধুনটে পুলিশের ফাঁদে ইয়াবা কারবারি

রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় ক্রেতা সেজে চিহ্নিত ইয়াবা ট্যাবলেটের কারবারি মিঠু সেখকে (২২) গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা  ট্যাবলেট জব্দ করা হয়। মিঠু সেখ উপজেলার গোপালনগর ইউনিয়নের শেহলিয়াবাড়ি গ্রামের মৃত: গোলাম রব্বানীর ছেলে।

রোববার দুপুরের দিকে ধুনট থানা থেকে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার মধ্যরাতে অভিযান চালিয়ে ওই এলাকার মোহম্মাদপুর মাদরাসার সামনের রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, ইয়াবা কারবারি হিসেবে মিঠুকে এলাকার সবাই চেনেন। তিনি একজন পাইকারি ব্যবসায়ী, এমন সংবাদ থানা পুলিশের কাছে আসে। ইয়াবা কেনার জন্য পরিচয় গোপন রেখে তার সাথে মোবাইলে আলাপ হয় থানা পুলিশের এক কর্মকর্তার। পরে থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মনের নেতৃত্বে ওই এলাকায় অভিযানে যান পুলিশ।

ইয়াবা কারবারি মিঠুকে ধরতে পুলিশ কৌশল অবলম্বন করেন। টাকা দিয়ে মিঠুর কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করার জন্য বলা হয়। টাকা পেয়ে মিঠু ইয়াবা নিয়ে আসলে তাকে হাতেনাতে ধরে ফেলেন পুলিশ। এসময় তার কাছ থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রেতা সেজে ইয়াবা কারবারি মিঠু সেখকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top