সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক শেখ রাজিবকে হত্যার হুমকি

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক শেখ রাজিবকে হত্যার হুমকি


মাহবুবুর রহমান জিলানী,স্টাফ রিপোর্টার : টঙ্গীতে সংবাদ প্রকাশের জেরে দৈনিক সকালের সময় পত্রিকার টঙ্গী প্রতিনিধি শেখ রাজীব হাসান কে হত্যার হুমকি দেয় অজ্ঞাত দুই ব্যাক্তি। গত ১৬ই অক্টোবর টঙ্গী পূর্ব থানাধীন উত্তর দত্তপাড়া টেকবাড়ীতেম এ ঘটনা ঘটে।

এবিষয়ে রাজীব হাসান বলেন, গত ১৩ই অক্টোবর ২০১৭ইং তারিখ তৎকালীন টঙ্গী মডেল থানাধীন আউচপাড়া মোক্তারবাড়ী রোড এলাকায়  রাত আনুমানিক ৮ ঘটিকার সময় সৈকত হোসেন শাওন নামে এক যুবককে নির্মম ভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এরই ধারাবাহিকতায় গত ১৩ই অক্টোবর সৈকত হোসেনের ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘’ টঙ্গীর সৈকত হত্যার রহস্য আধারেই বিলীন’’ শিরোনামে একটি বিশেষ প্রতিবেদন করা হয়। 

যা গত ১৪ই অক্টোবর দৈনিক সকালের সময় পত্রিকায় প্রকাশিত হয়। প্রতিবেদনটি প্রকাশের দুই দিন পর গত ১৬ই অক্টোবর ২০২০ইং তারিখ রাত আনুমানিক ১০.৪৫ ঘটিকার সময় নিজ এলাকার একটি দোকান থেকে মশার কয়েল কিনে বাড়ি ফেরার সময় দুইজন যুবককে দাঁড়িয়ে কথা বলতে দেখি যাদের একজনের পরণে জিনস প্যান্ট ও কালো রঙের টি শার্ট পরিহিত ছিলো এবং অন্যজন লুঙ্গী (নিচে থ্রি কোয়াটার) ও কালো সাদা রঙের টি শার্ট পরিহিত ছিলো। 

আমি যুবকদেরকে পার হয়ে যাওয়া মাত্রই এরা দুইজন আমার উপর ঝাপিয়ে পরে। একজন আমার গলায় ও আরেকজন আমার কোমড়ে দুই সুইচ গিয়ার ধরে রেখে আমাকে একটা অন্ধকার গলির মধ্যে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং বলতে থাকে, কিরে বড় সাংবাদিক হইয়া গেছোছ, ভালোই তো লিখা লিখি করোছ। সৈকত মরছে তিন বছর হইছে এখন এইটা নিয়া ঘাটাঘাটি করার কি দরকার। সৈকতরে মারছি কি হইছে কিছু টাকা গেছে, তোকে মারলেও কিছু টাকা খরচ হইবো। 

এমন সময় রাস্তার মধ্যে পথচারীদের আনাগোনার শব্দ প্যেয়ে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এসময়ে আমার হাতে থাকা একটি সেম্ফনি মোবাইল ফোন পরে ভেঙ্গে যায়। সন্ত্রাসীরা বলে এবার সাবধান করলাম। পরে কিন্তু সময় পাবিনা বলে পালিয়ে যায়। এদের মুখে মাক্স থাকায় কাউকে চিনতে পারিনি। বর্তমানে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছি। 

এবিষয়ে ১৯শে অক্টোবর সোমবার সকাল ১১ঘটিকার সময় টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (জিডি নং – ৮১৪, তারিখঃ ১৯.১০.২০২০ইং)। 

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops