শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ উৎসব করছে: স্পিকার

S M Ashraful Azom
0
শেখ হাসিনার নেতৃত্বে সব ধর্মের মানুষ উৎসব করছে স্পিকার


সেবা ডেস্ক: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশের সরকার প্রধান শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশে সব ধর্মের মানুষ সুষ্ঠু, সুন্দর, নির্মল ও শান্তিপূর্ণ পরিবেশে নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করতে পারছেন।

বৃহস্পতিবার নিজ সংসদীয় আসন রংপুর-৬ এলাকায় শারদীয় দুর্গোৎসব উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন স্পিকার। এ সময় তিনি পীরগঞ্জের শারদীয় দুর্গোৎসব উদ্বোধন করেন এবং হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় শুভেচ্ছা জানান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণে ধর্ম-বর্ণ নির্বিশেষে একযোগে কাজ করার আহ্বান জানান স্পিকার। শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে স্বাস্থ্যবিধি মেনে সবাইকে শারদীয় দুর্গাপূজা পালন করার পরামর্শ দেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে স্পিকারের পরামর্শে ৯২টি পূজামণ্ডপে ৫০০ কেজি চাল বিতরণ করেন স্থানীয় নেতারা। পরে ৮ জন ভিক্ষুককে পুনর্বাসন ও স্বাবলম্বী করতে গাভী পালনের লক্ষ্যে ৫০ হাজার করে টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা রাণী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু সালেহ মো. তাজিমুল ইসলাম শামিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খলিল, ৯২টি পূজামণ্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ ও আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top