উল্লাপাড়ায় দলীয় মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আরজু'র গণসংযোগ

S M Ashraful Azom
0
উল্লাপাড়ায় দলীয় মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আরজু'র গণসংযোগ


উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া আসন্ন পৌরসভা নির্বাচনে আ'লীগ দলীয় মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী আরজু'র করোনায় স্বাস্থ্য সচেতনতামুলক গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে পৌরসভার শ্রীকোলা বাজারে সাধারণ জনগণকে সচেতন করতে এ গণসংযোগ করেন।

কোভিট-১৯ দেশে আরো বেশি পরিমানে প্রাদ্যুভাব ঘটায় উল্লাপাড়া পৌরসভার নাগরিকদের স্বাস্থ্য সচেতন করতে আরজু জনগনের মধ্যে বিনামুল্যে মাস্ক বিতরণ করেন। আ'লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী এস, এম আমিরুল ইসলাম আরজু ২৭ নভেম্বর সকালে উল্লাপাড়া সর্বস্তরের পৌরবাসীকে  করোনা ভাইরাস হতে মুক্ত রাখার লক্ষে  সামাজিক দুরত্ব বজায় রেখে সর্বস্তরের জনগনের মধ্যে বিনামুল্যে মাস্ক বিতরণ করেন। মাস্ক বিতরণকালে তিনি বলেন, আগামী পৌরসভা নির্বাচনে আপনাদের সন্তান হিসেবে মেয়র পদে প্রার্থী হয়ে নিরলশভাবে কাজ করে যাচ্ছি। দলীয় মনোনয়ন পেলে আপনাদের ভোটে মেয়র পদে নির্বাচিত হলে উল্লাপাড়া পৌরসভাকে নাগরিক সেবার একটি আধুনিক প্রতিষ্ঠান হিসাবে গড়ে তুলতে চাই। আপনাদের সহযোগিতা ও পরামর্শ মোতাবেক সকল রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ- মাদ্রাসার অবকাঠামো উন্নয়ন করতে চাই। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের চলমান রূপরেখা বাস্তবায়নে জননেতা তানভীর ইমামের সহযোগিতায় অবহেলিত নাগরিক সুবিধা থেকে বঞ্চিত উল্লাপাড়া পৌরবাসীকে একটি ডিজিটাল পৌরসভা উপহার দিতে চাই। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top