রৌমারীতে ইউপি সদস্যকে মুক্তির দাবীতে মানববন্ধন

S M Ashraful Azom
0
রৌমারীতে ইউপি সদস্যকে মুক্তির দাবীতে মানববন্ধন


শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী সদর ইউনিয়নের ইউপি সদস্য, মেম্বার্স এ্যাসিয়েশনের সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রবিউল করিম এর নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি। সোমবার (২ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার থানার মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রায় ৫ শতাধীক লোকজন অংশ গ্রহণ করে। 

মানববন্ধনে বক্তব্যদেন ইউপি সদস্য রবিউল ইসলাম রানা, কলিম চাঁন, তমিজ উদ্দিন, এলাকবাসি শেখ কামাল, মাসুদ রানা, রফিক, মোজাফ্ফর হোসেন ও দেলোয়ারা খাতুন প্রমুখ। বক্তারা বলেন, রবিউল করিম দুইবারের নির্বাচিত ইউপি সদস্য। সে মাদকের সাথে জড়িত থাকতে পারে না। একটি কুচক্রমহল উদ্দেশ্য প্রণোদিত ভাবে তাকে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য মাদক দিয়ে ফাঁসিয়েছে। তারা আরো বলেন দীর্ঘদিন থেকে রৌমারী সদর ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মধ্যে সমন্বয়হীনতা চলছে। এনিয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে যা তদন্তধীনে রয়েছে। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।

উল্লেখ্য যে, রৌমারী সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য রবিউল করিম গত ১ নভেম্বর সন্ধার দিকে পুরাতন রিফাত কাউন্টার সংলগ্ন চায়ের দোকানে চা পান করছিলেন। এসময় জামালপুর র‌্যাব-১৪ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার মোটর সাইকেল থেকে ১৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে। পরে র‌্যাবের ডিএডি নায়েব সুবেদার মির্জা রাশেদুল ইসলাম বাদী হয়ে রৌমারী থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে। 

রৌমারী থানার অফিসার ইনচার্জ হাসান ইনাম জানান, ইউপি সদস্যকে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে সোমবার তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top