গোবিন্দগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন

গোবিন্দগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ উদ্বোধন


আশরাফুল ইসলাম গাইবান্ধা :: “সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ দূর্যোগ মোকাবেলায় সর্বোত্তম উপায়” এই শ্লোগানে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০ এর শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৯নভেম্বর বৃহস্পতিবার সকালে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনে, গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের আয়োজনে উদ্বোধন অনুষ্ঠান প্রধান অতিথি হিসাবে ৩২-গাইবান্ধা ৪ গোবিন্দগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি ঢাকায় থাকার কারনে মোবাইলে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনর্চাজ একেএম মেহেদী হাসান, গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আরিফ আনোয়ার,ও ফায়ার স্টেশনের সদস্য বৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা আব্দুল লতিফ প্রধান বলেন, ‘ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স একটি দক্ষ ও গুরুত্বপূর্ণ বাহিনী। তারা জীবন রক্ষাকারী বাহিনী। মানুষের জীবন যখন বিপন্ন বা তারা যখন নিজেদের জানমাল ফেলে জীবন বাঁচাতে পালিয়ে যান তখন ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের জীবন বিপন্ন করে জনগণের জানমাল রক্ষা করতে এগিয়ে যায়’।

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।