বাঁশখালী উপজেলা হাসপাতালে দুধর্ষ চুরি

বাঁশখালী উপজেলা হাসপাতালে দুধর্ষ চুরি


বাঁশখালী প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলা হাসপাতালের পরিবার পরিকল্পনা কার্যালয়ে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৮ নভেম্বর) গভীর রাতে উপজেলা হাসপাতালের পরিবার পরিকল্পনা কার্যালয়ের হলরুমের জানালার গ্রিল কেটে চোরের দল ভিতরে ডুকে হিসাব বিভাগের অফিসের সহকারী কাম কম্পিউটার অপারেটর রুমে ডুকে আলমারির তালা ভেঙ্গে নগদ টাকাসহ বিভিন্ন কাগজপত্র নিয়ে যায় বলে জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ।

বাঁশখালী উপজেলা পরিবার পরিকল্পনা কার্মকর্তা ডা. শ্যামলী দাশ জানান, 'মঙ্গলবার বিকাল ৪ টায় আমরা অফিস করে চলে যাই।পরের দিন বুধবার সকালে অফিসে এসে দেখি হলরুমের জানালার গ্রিল কেটে চোরের দল হাসপাতাল ভবনের আমার কক্ষ সহ হিসাব বিভাগে ডুকে চুরির ঘটনা ঘটায়। এসময় তারা হিসাব বিভাগের কক্ষে ঢুকে আলমারি থেকে ৭৫ হাজার নগদ টাকাসহ বিভিন্ন মালামাল ও কাগজপত্র নিয়ে যায়। তাছাড়া বেশকিছু কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে দেয় চোরের দল।'


তিনি আরো বলেন, 'চুরির ঘটনায় আমি লিখিত ভাবে বাঁশখালী থানা, উপজেলা প্রশাসন সহ আমাদের উর্দ্ধতন কর্মকর্তাদের কে অবহিত করেছি।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।