বকশীগঞ্জে ধানুয়া মদিনাতুল উলুম মাদ্রাসার উদ্বোধন

বকশীগঞ্জে ধানুয়া মদিনাতুল উলুম মাদ্রাসার উদ্বোধন


শাহজাহান পারভেজ শাহীন, বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জের ধানুয়া মদিনাতুল উলুম নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করা হয়েছে। একই সঙ্গে উক্ত মাদ্রাসার ৮৫ জন শিক্ষার্থীর হাতে বই বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামে ওই মাদ্রাসার উদ্বোধন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি ও আবু যাইদ অপুর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি ছিলেন সাবেক উপসহারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. এটিএম জিয়াউল হক। 

এ সময় অন্যান্যের উপস্থিত ছিলেন মতিউর রহমান বীর প্রতীক, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আবুল খায়ের আজাদ, ধানুয়া কামালপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মেজবাহ উল হক তুহিন, মাদ্রাসার সাধারণ সম্পাদক আবুল মাসুদ, ব্যবসায়ী জিএম কামাল মিষ্টার, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী নুর ইসলাম, মওলানা বাকি বিল্লাহ, মওলানা মো. সাইফুল্লাহ , মাদ্রাসার মোহতামিম আবু বকর সিদ্দিক, শফিকুল ইসলাম, ওয়াহিদুর রহমান নিলু সহ মাদ্রাসার শিক্ষার্থী, অভিভাবক, পরিচালনা কমিটির সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাদ্রাসার কোষাধ্যক্ষ ইলিয়াছ শাহ এর সঞ্চালনায় উদ্বোধন শেষে ৮৫ জন শিক্ষার্থীর মাঝে বই বিতরণ করা হয়।

জানা গেছে, ধানুুয়া কামালপুর গ্রামের বীরপ্রতীক মতিউর রহমান এলাকায় মাদ্রাসাটি প্রতিষ্ঠার জন্য ৯৬ শতাংশ জমি দান করেন । এছাড়াও স্থানীয় গ্রামের অকেই মাদ্রাসা ও মাদ্রাসা সংলগ্ন কবরস্থানে নিজস্ব উদ্যোগে জমি দান করেন। 

মাদ্রাসাটির অবকাঠামো উন্নয়নের জন্য মাদ্রাসা কর্তৃপক্ষ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেছেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops