রৌমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই

S M Ashraful Azom
0
রৌমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই


শফিকুল ইসলাম: ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রাশেদুল ইসলাম (২৫) নামের এক বিকাশ ব্যবসায়ীর কাছ থেকে দেড় লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (১২ জানুয়ারী) দিবাগত রাত ১১ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের পাখিউড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসি ও থানা সুত্রে জানা গেছে, প্রতিদিনের মতো পাখিউড়া বাজারের তার বিকাশের দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে নব-নির্বাচিত চেয়ারম্যান সাইদুর রহমান দুলালের বাড়ির সামনে ওৎপেতে থাকা দূর্বত্তরা বিকাশ ব্যবসায়ী রাশেদুলের উপর অতর্কিত ভাবে হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নগদ দেড় লাখ টাকা, দুটি মোবাইল ফোন ও বিকাশ একাউন্ট সিম ছিনতাই করে নিয়ে যায়। 

এ সময় আহত ব্যক্তির আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে রক্তাত অবস্থায় তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করান। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আহত ব্যক্তি চরশৌলমারী ইউনিয়নের পাখিউড়া গ্রামের মৃত-সোবহান আলীর ছেলে বলে জানা গেছে।

চরশৌলমারী ইউপি চেয়ারম্যান কেএম ফজলুল হক বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, এব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি । তবে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top