রৌমারীতে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

রৌমারীতে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার


শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারীতে হোসাইন আহমেদ শাফি (৩) নামের এক শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। ঝগড়ারচর গ্রামের একটি পরিত্যাক্ত বাড়ি থেকে শিশুটির লাশ উদ্ধার করে রৌমারী থানা পুলিশ। শুক্রবার (৫ ফেব্রæয়ারি)  রাত ১১ টায় উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। মৃত শাফি উপজেলার তেকানিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জাহেদুল ইসলামের ছেলে।
শিশুটির পরিবার সুত্রে জানা গেছে, শুক্রবার বিকাল থেকে তাকে খুজে পাওয়া যাচ্ছিল না। পরে সন্ধায় রৌমারী থানায় একটি সাধারন ডায়েরি (জিডি) করেছে শিশুটির পরিবার। নিখোঁজের ৭ ঘন্টা পর স্থানীয়রা পরিত্যাক্ত বাড়িতে একটি বস্তা পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে পরদিন শনিবার ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়।
রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ জানান, শিশুটির বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে। ময়না তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops