ইসলামপুরে র‌্যাবের অভিযানে কষ্টি পাথরের মূর্তিসহ আটক ৩

ইসলামপুরে র‌্যাবের অভিযানে কষ্টি পাথরের মূর্তিসহ আটক ৩


সেবা ডেস্ক: জামালপুরের ইসলামপুর উপজেলার কিংজাল্লা এলাকায় আজ দুপুরে অভিযান চালিয়ে মূল্যবান কষ্টি পাথরের মূর্তিসহ মূর্তি পাচারকারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে জামালপুরের র‌্যাব-১৪।

গ্রেপ্তারকৃত পাচারকারীরা হলেন- জামালপুরের ইসলামপুর উপজেলার কিংজাল্লা বাজার এলাকার মৃত খোকা চন্দ্র মদকের ছেলে কালাচান চন্দ্র মদক (৫৫) ও খোকন চন্দ্র মদক (৪২) এবং শেরপুর সদর উপজেলার নাকপাড়ার মজিবুর রহমানের ছেলে মো. মাজহারুল ইসলাম।

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার নেতৃত্বে একটি আভিযানিক দল ৬ মার্চ দুপুর সাড়ে ১২টার দিকে জামালপুরের ইসলামপুর উপজেলার কিংজাল্লা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানের সময় ওই এলাকার বড় মসজিদ সড়ক সংলগ্ন কালাচান চন্দ্র মদকের বসতবাড়ির আধাপাকা ঘরের পশ্চিম পাশের কক্ষের ভিতর থেকে মূল্যবান কষ্টি পাথরের একটি মনসা মূর্তিসহ পাচারকারী চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও তাদের কাছ থেকে ৫টি মোবাইল সেট, ৬টি সিম ও নগদ ১৫ হাজার ৮০০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার কষ্টি পাথরের মূর্তির ওজন আনুমানিক ১২.৩ কেজি এবং আনুমানিক মূল্য ১ কোটি ২৩ লাখ টাকা।

গ্রেপ্তারদের বিরুদ্ধে ইসলামপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।