সানন্দবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি

সানন্দবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি


ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ প্রতিনিধি: বৃহস্পতিবার ১১মার্চ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চরআমখাওয়া ইউনিয়ন পরিষদের চত্বরে "প্রিয় সানন্দবাড়ী" ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলের সহযোগীতায় মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির আয়োজন করেন হেল্পিং ফেডারেশন বাংলাদেশ। 

একদিনের এই কর্মসূচিতে সভাপতিত্ব করেন লেখক ও গবেষক এমএ বারী আকন্দ, প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক (অবঃ), সানন্দবাড়ী বহুমুখী উচ্চবিদ্যালয়, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আজিজুর রহমান আকন্দ, চেয়ারম্যান চরআমখাওয়া ইউনিয়ন পরিষদ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ রেজাউল করিম লাভলু, ইজারাদার সানন্দবাড়ী হাটবাজার।

উপস্থিত ছিলেন মাওলানা আব্দুর রশীদ আকন্দ, অধ্যক্ষ সানন্দবাড়ী সিনিয়র আলিম মাদ্রাসা, কবি আজিজুর রহমান, আজিজুর রহমান মৃধা সহ নেতৃবৃন্দ ও হেল্পিং ফেডারেশন বাংলাদেশ এর স্টাফ গণ এবং প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের এডমিন প্যানেল। 

উপস্থিতি বক্তারা বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করায় হেল্পিং ফেডারেশন বাংলাদেশ কে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন, বিশেষ বিশেষ ধন্যবাদ জানান প্রিয় সানন্দবাড়ী ফেসবুক গ্রুপের এডমিন প্যানেলকে যাদের বিশেষ সহযোগিতায় এই সুন্দর আয়োজনের ব্যবস্থা করা হয়েছে।    



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।