উল্লাপাড়ায় ১৪ লাখ টাকা ছিনতাই ৩ ছিনতাইকারী গ্রেফতার

উল্লাপাড়ায়  ১৪ লাখ টাকা ছিনতাই ৩ ছিনতাইকারী গ্রেফতার


উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের সুপার এজেন্ট মোঃ আরিফুজ্জামান সাজুর কাছ থেকে ১৪ লাখ টাকা ছিনতাই করে নিয়ে ভাগ বাটোয়ারা করার সময় গ্রামবাসীর সহায়তায় ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলো- উল্লাপাড়ার বন্যাকান্দি গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে আব্দুল মান্নান, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কর্ণসুতি গ্রামের নুর ইসলামের ছেলে আব্দুস সালাম (৪৫) ও একই উপজেলার চরটেংরাইল গ্রামের মজিবার প্রামানিকের ছেলে টুটুল(২০)। 

এদের কাছ থেকে সাড়ে ৪ লাখ টাকা ও দুটি মোটর সাইকে উদ্ধার করে।  এ সময় অপর ৩ ছিনতাইকারী পালিয়ে যায় । 

জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে উল্লাপাড়া ডাচ বাংলা এজেন্ট ব্যাংককের সুপার এজেন্ট  মোঃ আরিফুজ্জামান সাজু উপজেলার পাঁচিলা বাজার ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ৫০ হাজার, হাটিকুমরুল গোলচত্বর ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ১১ লাখ এবং বোয়ালিয়া বাজার ডাচ বাংলা এজেন্ট ব্যাংক থেকে ২ লাখ ৫০ হাজার টাকা নিয়ে সিএনজি যোগে উল্লাপাড়ায় আসার পথে বগুড়া নগরবাড়ি মহা সড়কে উপজেলার শোলাগারি নামক স্থানে  দুটি মোটর সাইকেল আরোহী ও সিএনজিতে থাকা ৪ জন আরোহী সিএনজির গতিরোধ করে ঠেকিয়ে সিএনজিতে থাকা ডাচ বাংলা এজেন্ট ব্যাংককের সুপার এজেন্ট মোঃ আরিফুজ্জামান সাজুর কাছ থেকে ১৪ লাখ টাকা ছিনিয়ে নিয়ে বড়হরের দিকে চলে যায়। 

পরে ছিনতাইকারীরা উপজেলার বড়হর গ্রামে গিয়ে টাকা ভাগ বাটোয়ারা করার সময় পুলিশ খবর পেয়ে গ্রামের লোকদের সহযোগীতায় তাদের ঘেরাও করে ৬ জনের মধ্যে ৩ জনকে আটক করে । অপর ৩ জন পালিয়ে যায় ।  

এ সময় ওই ছিনতাইকারীদের কাছ থেকে সাড়ে ৪ লাখ টাকা উদ্ধার ও দুটি মোটর সাইকেল আটক করে। 
এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ দীপক কুমার দাস পিপিএম জানান, ৬ ছিনতাইকারীর মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে । 

এ সময় সাড়ে ৪ লাখ টাকা ও তাদের ব্যবহৃত দুটি মোটর সাইকেল আটক করা হয়েছে । বাকি টাকা উদ্ধার ও ৩ ছিনতাইকারীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে ।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।