ইসলামপুরে অবৈধ বালূ উত্তোলনে ড্রেজার মেশির ধ্বংস

ইসলামপুরে অবৈধ বালূ উত্তোলনে ড্রেজার মেশির ধ্বংস


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে  ব্রহ্মপুত্র নদ থেকে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে একটি অবৈধ ড্রেজার মেশিন ও ৪০০ মিটার পাইপ ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলার পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ নতুন পাড়া এলাকায় বৃহস্পতিবার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম।

জানা গেছে, পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ নতুন পাড়া এলাকার ব্রহ্মপুত্র নদী থেকে শ্যালো ইঞ্জিনচালিত ড্রেজার মেশিন দিয়ে দীর্ঘদিন ধরে বিপ্লব নামের কথিত ব্যাক্তি বালু উত্তোলন করে বিক্রি করে আসছিল। 

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সেখানে আকস্মিক অভিযান চালান। অভিযানে শ্যালো ইঞ্জিনচালিত ড্রেজারের মেশিন পুড়িয়ে দেন। এ সময় ৪০০ মিটার পাইপ ধ্বংস করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলাম জানান, ‘বালু উত্তোলন কারীরা পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জনস্বার্থে এই অভিযান অব্যহত থাকবে।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।