যমুনার দূর্গম চরে চিহ্নিত ডাকাত সর্দার সুজনকে গলা কেটে হত্যা

S M Ashraful Azom
0
যমুনার দূর্গম চরে চিহ্নিত ডাকাত সর্দার সুজনকে গলা কেটে হত্যা


লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলার যমুনার দূর্গম চরাঞ্চলের আন্তঃ জেলা চিহ্নিত ডাকাত সর্দার সুজন তরফদারকে (৪২) গলা কেটে করে হত্যা করেছে ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা। 

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সাপধরি ইউনিয়নের যমুনার দুর্গম প্রজাপতির চর বাজার এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত ডাকাত সর্দার সুজন তরফদার বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, চিহ্নিত ডাকাত সর্দার একাধিক মামলার ফেরারি আসামি সুজন তরফদার মঙ্গলবার উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ আদায় করেন। 

নামাজ শেষে প্রজাপতির চর বাজারে একটি চায়ের দোকানের চা খেতে গেলে ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা অতর্কিত হামলা করে। এ সময় ধারাল অস্ত্র দিয়ে তাকে গলা কেটে করে হত্যা করে তারা পালিয়ে যায়।

খবর পেয়ে ইসলামপুর সার্কেলের এএসপি মো. সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গভীর রাতে থানায় নিয়ে আসেন। 

তিনি বলেন- শত্রæতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্রস ফায়ারে নিহত আলী ডাকাতের স্বজনরা সুজনকে খুন করেছে। সুজন একজন পেশাদার আন্তঃ জেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে ইসলামপুর, গাইবান্ধার ফুলছড়ি দেওয়ানগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে।
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top