এই ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড এর গ্রাহকরা পাবেন ১০ লক্ষ টাকার জিবন বীমা

এই ঈদে ডায়মন্ড ওয়ার্ল্ড এর গ্রাহকরা পাবেন ১০ লক্ষ টাকার জিবন বীমা


সেবা ডেস্ক: করোনার ভয়ে গোটা বিশ্ব থর থর করে কাপছে, অজানা আশঙ্কা উঁকি মারছে মনের গভীরে এরই মধ্যে মুসলিম বিশ্বের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর আসন্ন। 

তাই গ্রাহকদের বর্তমান অবস্থা চিন্তা করে দেশের সু-পরিচিত জুয়েলারী ব্র্যান্ড‌ ডায়মন্ড ওয়ার্ল্ড এর ভেরিফাইড ফেসবুক পেজের লাইভে এসে বৃহস্পতিবার ক্রেতা বান্ধব ঈদ আয়োজন এর পর্দা উন্মোচন করলেন জনপ্রিয় চিত্র নায়িকা মৌসুমি।

এবারের ঈদ আয়োজনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর কাস্টমাররা অনলাইনে ক্রয়কৃত সকল ডায়মন্ডের গহনাতে পাবেন ২৭% ডিসকাউন্ট, ১৫ দিনের মধ্যে ফ্রি একচেঞ্জ সুবিধা, ২৫% টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা, ফ্রি হোম ডেলিভারী, ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধা এবং প্রতিটি কেনা কাটায় ১০ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা। পেমেন্ট করা যাবে বিকাশ, নগদ, রকেট সহ যেকোন ডেবিট বা ক্রেডিট কার্ড দিয়ে। অফারটি চলবে চাঁদ রাত পর্যন্ত। 

অর্ডার করতে ভিজিট করতে হবেঃ https://www.diamondworldltd.com/eid2021.html লিংকে অথবা কল করা যাবে : ০১৭১৩১৯৯২৭০ নম্বরে।  এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল শোরুমে ডায়মন্ড জুয়েলারীতে থাকছে ২৫% ডিসকাউন্ট, স্ক্র্যাচ অ্যান্ড উইন ক্যাশ ব্যাক অফার এবং প্রতিটি কেনা কাটায় ১০ লক্ষ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্সুরেন্স সুবিধা।   



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops