বকশীগঞ্জে কর্মহীন অসহায় মানুষের পাশে ব্যারিস্টার সামির ছাত্তার !

বকশীগঞ্জে কর্মহীন অসহায় মানুষের পাশে ব্যারিস্টার সামির ছাত্তার !


বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত কর্মহীন, শ্রমিক, দুস্থ, অসহায় দরিদ্রদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সামির ছাত্তার।

 বকশীগঞ্জের সাবেক মন্ত্রী এমএ ছাত্তারের একমাত্র পুত্র ব্যারিস্টার সামির ছাত্তার তার ব্যক্তিগত উদ্যোগে এসব দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। প্রতিদিনই তার পক্ষে কোন না কোন ইউনিয়নে নগদ অর্থ বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে। 

ব্যারিস্টার সামির ছাত্তারের দিকনির্দেশনায় তার প্রতিনিধি ব্যবসায়ী খোকন আকন্দ ও জিসান হাবিব অসহায়দের মাঝে নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন।

মঙ্গলবার বকশীগঞ্জ পৌর শহরের কর্মহীন হয়ে পড়া ৫০ জন শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসায়ীকে আর্থিক সহায়তা করা হয়। একই সঙ্গে পৌর এলাকার মালিরচর ধুমালী পাড়া, মন্ডল পাড়া, মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর গ্রামের ৩০ জন অসহায় এর মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।  

নগদ অর্থ বিতরণ কার্যক্রমে ব্যবসায়ী খোকন আকন্দ, আবদুল কাদের, বকশীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান, নাজির হোসেন, জিসান হাবিব, সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ব্যবসায়ী খোকন আকন্দ জানান, ব্যারিস্টার সামির ছাত্তার গত বছরের করোনার সময় থেকে এখন পর্যন্ত কয়েকশ পরিবারের পাশে দাঁড়িয়েছেন। চলতি রমজান মাস জুড়ে নগদ অর্থ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। 
  



শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।