রৌমারীতে পোষা কুকুরের কামড়ে আহত-২

রৌমারীতে পোষা কুকুরের কামড়ে আহত-২



শফিকুল ইসলাম: পোষা কুকুরের কামড়ে রায়হান (১০) ও সেতুয়ারা খাতুন ( ২৫) নামের ২ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

গত বৃহস্পতিবার (১৩ মে) বিকালের দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ছাটকড়াইবাড়ি গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সুত্রে জানা গেছে, রায়হান ও সেতুয়ারা বাড়ির পাশের রাস্তা দিয়ে যাইতেছিল। এসময় দাঁতভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম এর বাড়ির পোষা কুকুর ওই দুইজনকে কামড়ে শরীরের বিভিন্ন অংশে ক্ষত করে। 

পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা দেয় এবং জলাত্মক রোগের ভ্যাকসিন দেওয়া হয়। 

আহত সেতুয়ারা উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ছাটকড়াইবাড়ি গ্রামের মৃত সোলেফ উদ্দিনের মেয়ে ও রায়হান একই গ্রামের আব্দুল আজিজের ছেলে। আহতরা হতদরিদ্র পরিবারের সন্তান হওয়ায় অর্থ সংকটের কারনে সময় মতো ভ্যাকসিন নিতে পারছেন না।

এব্যাপারে পোষা কুকুরের মালিক ও দাঁতভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বলেন, আহতদের ভ্যাকসিন নেওয়ার জন্য ১ হাজার টাকা দিয়েছি এবং তারা চাইলে চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুয়ায়ী সব খরচ বহন করবো।
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।