যেকোন দূর্যোগে পাশে থাকাই আ’লীগ সরকারের লক্ষ্য- ধর্ম প্রতিমন্ত্রী

যেকোন দূর্যোগে পাশে থাকাই আ’লীগ সরকারের লক্ষ্য- ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান বলেছেন, যে কোন প্রাকৃতিক দূর্যোগে শুধু মাত্র আওয়ামী লীগ সরকারই জনগণের পাশে থেকে খোঁজ খবর নেয় এবং সাধ্য অনুযায়ী সহযোগীতা করে। 

প্রতিমন্ত্রী গতকাল (শুক্রবার) বিকালে জামালপুরের ইসলামপুরে দূর্যোগে ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে সাম্প্রতিক কালবৈশাখী ঝড়, বজ্রপাত এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন- মানুষ যাতে উন্নত জীবন পায়, সেটাই আমাদের লক্ষ্য। জাতির পিতার আদর্শ বাস্তবায়নে আমাদের সরকার কাজ করে যাচ্ছে। করোনাভাইরাসের মহামারী কর্মহীন, গরিব, এতিম ও অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করছে আমাদের সরকার।

করোনা ভাইরাসের এ সময়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো মানুষের পাশে দাঁড়িয়েছে । 

উপজেলা সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি  উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল,পৌর মেয়র আঃ কাদের শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, বেলগাছা ইউপি চেয়ারম্যান আঃ মালেক,সাপধরী ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বিএসসিসহ স্থানীয় আওয়ামী লীগ এবং ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য যে, ২০মে বৃহস্পতিবার বিকেলে বয়ে যাওয়া কাল বৈশাখী ঝড় ও বজ্রপাতে নিহত ৬টি পরিবারের প্রত্যেককে ২০ হাজার করে, আহত ৬টি পরিবারের প্রত্যেককে ৫ হাজার করে, গবাদি পশু মারা যাওয়ার জন্য ৩টি পরিবারের প্রত্যেককে ৫ হাজার করে এবং সাম্পতিক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৫টি পরিবারের মাঝে ৫ হাজার করে মোট ১ লাখ ৯০ হাজার টাকা, শাড়ি, লুঙ্গী, থ্রী পিস এবং ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।    
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।