কুড়িগ্রাম পুলিশ সুপারের উদ্যোগে মাস্ক স্যানিটাইজার বিতরণ

কুড়িগ্রাম পুলিশ সুপারের উদ্যোগে মাস্ক স্যানিটাইজার বিতরণ


সেবা ডেস্ক: জেলা পুলিশ কুড়িগ্রামের আয়োজনে সম্প্রতি  করোনা ভাইরাসের উর্ধ্বমুখী গতিরোধের ও প্রতিরোধে সপ্তাহব্যাপী মাস্ক, স্যানিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণ ও জনসচেতনতা মূলক কার্যক্রম, জেলা পুলিশের কর্নধার পুলিশ সুপার জনাব সৈয়দা জান্নাত আরার সভাপতিত্বে  উদ্বোধন করেন কর্মসূচির প্রধান অতিথি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয়ের  প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ররেজাউল করিম, জেলা প্রশাসক কুড়িগ্রাম।  

এছাড়াও আরও উপস্থিত ছিলেন সিভিল সার্জন কুড়িগ্রাম, পৌর মেয়র কুড়িগ্রাম, জেলা ক্রিড়া সংস্থার সভাপতি, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি  সহ অন্যান্য অতিথি বৃন্দ ও জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা গন। 

কর্মসূচির অংশ হিসেবে সকলেই সমন্বয়ে একটি জনসচেতনতা মূলক র‍্যালি জেলা স্টেডিয়াম হতে শুরু করে শহর প্রদক্ষিণ করে পৌরবাজারে এসে অবস্থান নিয়ে অতিথি বৃন্দ বাজারে  উপস্তিত পথচারী, ক্রেতা- বিক্রেতা ও বাজারে আগত জনসাধারণের উদ্দেশ্য জনসচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন এবং সকলের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার (হেক্সিসল) বিতরণ করেন। 

বক্তব্যে বক্তাগন করোনা ভাইরাস সংক্রমনের উর্ধ্বমুখী গতিরোধে সকলকে একসাথে সচেতন হবার তাগিদ দেন। 

জেলা পুলিশের আয়োজনে বিশেষ কর্মসূচির অংশ হিসেবে  আগামী সাত(০৭) দিন চলবে এই কার্যক্রম, এছাড়াও জেলা পুলিশের নিয়মিত জনসচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত থাকবে। 

আমরা চাই সকলে সচেতন হয়ে করোনা কে প্রতিরোধ করতে এবং আমরা আশাকরি আপনারা এতে উদ্বুদ্ধ হয়ে মাস্ক ব্যবহার করবেন ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন। 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।