পিতার প্রথম মৃত্যুবার্ষিকীতে অঝোরে কাঁদলেন নাসিম পুত্র এমপি জয়

পিতার প্রথম মৃত্যুবার্ষিকীতে অঝোরে কাঁদলেন নাসিম পুত্র এমপি জয়



কাজিপুর প্রতিনিধি: সাবেক স্বাস্থ্যমন্ত্রী  ও চৌদ্দ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে অঝোরে কাঁদলেন নাসিমপুত্র বর্তমান এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়। এসময় উপস্থিত দলীয় নেতাকর্মি ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণও আবেগাপ্লুত হয়ে পড়েন। 

  মঙ্গলবার (১ জুন) বাদ যোহর কাজিপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যু বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি জয়।  এসময় জয় বলেন, ‘ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন আমার দাদা শহিদ ক্যাপ্টেন এম মনসুর আলী। তারই দেখানো পথে রাজনীতির মাঠের আদর্শ শিক্ষক ছিলেন আমার পিতা মরহুম মোহাম্মদ নাসিম। তিনি দলের তৃণমূল নেতাদেরও নাম ধরে ডাকতেন। সবাই আশ্চর্য হতেন।  তিনি শুধু আমার পিতা নন, বরং আপনাদের মতো আমারও প্রিয় রাজনৈতিক গুরু ছিলেন। তার দেখানো পথেই আমি চেষ্টা করছি জনগণের সেবা করার। কিন্তু প্রতিটি কাজে প্রতিটি মুহূর্তে আমি তার অভাব অনুভব করি। 

 উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী। 

কাজিপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আলম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে মোহাম্মদ নাসিমের স্মৃতিচারণ করেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, উপজেলা আ.লীগের সভাপতি শওকত হোসেন, কাজিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মোমেনা পারভীর পারুল,  ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নান্নু, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম প্রমূখ। 

 উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম আরিফুল ইসলাম, শিক্ষা অফিসার হাবিবুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা রানী সাহা, মৎস্য কর্মকর্তা আতাউর রহমান।  পরে হলরুমে ও উপজেলা পরিষদ মসজিদে নাসিম স্মরণে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।