জামালপুরে গৃহবধুর লাশ উদ্ধার

জামালপুরে গৃহবধুর লাশ উদ্ধার



জামালপুর প্রতিনিধি : জামালপুর সদর উপজেলায় আখি বেগম (২১) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে স্বামীর বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়। গৃহবধূ আখি বেগম সদর উপজেলার পশ্চিম কুচনধার গ্রামের নুরুল হকের মেয়ে।
গৃহবধূর পিতা নুরুল হক বলেন, গত সাত মাস আগে হরিণাকান্দা গ্রামের হেলী মিয়ার ছেলে মিলন মিয়ার (২৫) সাথে তার মেয়ের বিয়ে হয়। এক সপ্তাহ আগে জোর করে তার বাড়ী থেকে মেয়েকে নিয়ে যায় স্বামী মিলন মিয়া। তার মেয়েকে প্রায়ই মারধর ও নির্যাতন করা হত। তাকে হত্যা করা হয়েছে বলে দাবী করেন নুরুল হক। 
নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর টিপু সুলতান জানান, সদর উপজেলার হরিণাকান্দা গ্রামের হেলী মিয়ার ছেলে মিলন মিয়ার স্ত্রী আখি বেগম পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে, পরিবারের লোকজন মুমূর্ষু আবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে জামালপুর সদর থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।