শারিরীক প্রতিবন্ধী পেলেন মুদি দোকান

শারিরীক প্রতিবন্ধী পেলেন মুদি দোকান

কাজিপুর প্রতিনিধি: কাজিপুরের দূর্গম চরাঞ্চল নাটুয়ারপাড়া ইউনিয়নের ফুলজোড় গ্রামের শারীরিক প্রতিবন্ধী আতিকুর রহমান। ছয় সদস্যের সংসারে তিনি ছাড়া উপার্জনের কেউ নেই। 

কিন্তু শারিরীক প্রতবন্ধীতার কারণে তিনি ইচ্ছে করলেই ভারী কাজ করতে পারেন না। এরই মধ্যে তার বসতঘর গেছে যমুনার পেটে। বাধ্য হয়ে ঢেকুরিয়া ওয়াপদা বাধে এসে আশ্রয় নিয়েছে আতিকের পরিবার। কিন্তু সংসার চালানোর মতো কোন উপায় তার নেই। 

সামাজিক মাধ্যমে এই খবর জেনে আতিকের সহায়তায় এগিয়ে আসে কাজিপুরের সামাজিক স্বেচ্ছাসেবী সংস্থা ‘ভয়েস অব কাজিপুর।’ 

 শনিবার(১২ জুন) সন্ধ্যায় এই সংগঠনের পক্ষ থেকে আতিককে মুদি দোকান করে জীবিকা নির্বাহরে জন্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়। 

এসময় ভয়েস অব কাজিপুর এর সভাপতি প্রকৌশলী সাখাওয়াত হোসেন বলেন, মানুষকে সাবলম্বী করতে এ নিয়ে মোট একশ একুশজনকে দোকান করে দেয়া হলো। ইতোপূর্বে আমরা যাদের দোকান করে দিয়েছি তারা অধিকাংশই এখন সাবলম্বী। 

এ সময় উপস্থিত ছিলেন ভয়েস অব কাজিপুর এর প্রতিষ্ঠাতা সভাপতি আশকার পাইন, উপদেষ্টা ওবায়দুল আল আমিন, ৫ নং কাজিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, ভয়েস অব কাজিপুর এর সদস্য পিয়াস লেলিন,শামীম রেজা,রঞ্জু, মোঃ রাসেল রানা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।