প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে বগুড়ার ডিসি জিয়াউল হক

প্রধানমন্ত্রীর উপহারের ঘর পরিদর্শনে বগুড়ার ডিসি জিয়াউল হক



বগুড়া প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া ঘরগুলো পরিদর্শন করেছেন জেলা প্রশাসক (ডিসি) মো. জিয়াউল হক। বগুড়ার নন্দীগ্রাম উপজেলার সদর ইউনিয়নের গোছন গ্রামে এবং ভাটগ্রাম ইউনিয়নের কুন্দারহাট এলাকায় উপহারপ্রাপ্ত ঘর পরিদর্শনে গিয়ে আশ্রয়নে থাকা দরিদ্রদের সার্বিক খোঁজখবর নেন জেলা প্রশাসক। 

প্রধানমন্ত্রীর উপহারের নতুন ঘরে নতুন ঠিকানায় জীবনের প্রথম ঈদ করতে পেরে আনন্দের অনুভূতি প্রকাশ করেন দরিদ্ররা। তাদের সঙ্গে খোলামেলা কথা বলেন ডিসি মো. জিয়াউল হক। 

রোববার দুপুরে পরিদর্শনকালে সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শিফা নুসরাত, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ আশ্রাফুজ্জামান, সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) আহমেদ রাজিউর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রফিক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন রানা এলএলবি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম, পৌরসভার মেয়র আনিছুর রহমান, থানার পুলিশ পরিদর্শক (ওসি) আবুল কালাম আজাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু তাহের, ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, শ্রাবণী আখতার বানু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সাইফুজ্জামান, খাদ্য পরির্দশক আশরাফুল ইসলাম আরেফিন, ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল বারী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুকুল হোসেন প্রমূখ। 

নন্দীগ্রামে চাল ৩০ টাকা ও ১৮ টাকা কেজি দরে আটা বিক্রির উদ্বোধন

নন্দীগ্রামে চাল ৩০ টাকা ও ১৮ টাকা কেজি দরে আটা বিক্রির উদ্বোধন

নন্দীগ্রামে চাল ৩০ টাকা ও ১৮ টাকা কেজি দরে আটা বিক্রির উদ্বোধন

এরআগে বেলা ১১টায় পৌর সদরের মনসুর হোসেন ডিগ্রি কলেজ চত্বরে ৩০ টাকা কেজি দরে চাল ও ১৮ টাকা কেজি দরে আটা বিক্রির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক। করোনাকালীন সংকট মোকাবেলায় খোলাবাজারে বিশেষ ওএমএস’র চাল বিক্রি শুরু হয়েছে। খাদ্য অধিদপ্তর পরিচালিত ওএমএস’র বিশেষ কার্যক্রমের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, এই চাল-আটা বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আমরা চাই সচ্ছতার সাথে এই কার্যক্রম চলুক। জেলার প্রতিটি উপজেলা ও পৌরসভা এলাকায় ওএমএস’র এই সামগ্রী বিক্রয় চলমান থাকবে। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।