উল্লাপাড়ায় গৃহবধুর মৃত্যু: গৃহবধুর পরিবারের দাবি পরিকল্পিত হত্যা

উল্লাপাড়ায় গৃহবধুর মৃত্যু: গৃহবধুর পরিবারের দাবি পরিকল্পিত হত্যা



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরশহরের কলেজপাড়ায় এক গৃহবধুর মৃত্যু হয়েছে। তবে মৃত্যু কারণ হত্যা না আত্মহত্যা এ বিষয়ে পরিস্কার বা আনুমানিক কোন ধারনা দিতে পারেনি পুলিশ। গৃহবধুর পিতার দাবি এটা পরিকল্পিত হত্যা।
প্রতিবেশিদের দেওয়া খবরের ভিত্তিতে বুধবার রাত ৯ টার দিকে উল্লাপাড়া মডেল থানা পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে। এব্যাপারে গৃহবধুর স্বামী বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে। অন্যদিকে গৃহববধুর পিতা মেয়ের স্বামী ও এই হত্যাকান্ডের সাথে জড়িতদের অভিযুক্ত করে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।
নিহত গৃহবধু সিরাজগঞ্জে শাহজাদপুর পৌরশহরের পুকুরপাড় মহল্লার তায়জাল হোসেনের মেয়ে তানিয়া সুলতানা (৩১)। তিনি উল্লাপাড়া উপজেলার নাগরৌহা গ্রামের কাসেম আলীর পুত্র হেলাল উদ্দিনের দ্বিতীয় স্ত্রী। গত ৬/৭ মাস আগে এই দম্পতি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আব্দুল আজিজ মন্ডর জানান, বুধবার রাত ৯ টার দিকে উল্লাপাড়া পৌরশহরের কলেজপাড়া মহল্লাপাড়া মহল্লার ভাড়াটিয়া ৫তলা বাসার একটি কক্ষ থেকে গৃহবধু তানিয়া সুলতানার ফাঁসিতে ঝুলে থাকা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জের বঙ্গমাতা শেখ ফজিতুনেচ্ছা মজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 
গৃহবধুর পিতা তায়জাল হোসেন জানান, বিয়ের পর থেকেই আমার মেয়েকে নির্যাতন করে আসছিল তার স্বামী। আমার মেয়ে হেলালের দ্বিতীয় স্ত্রী হওয়ায় তার পরিবার থেকেও অন্যায়ভাবে নির্যাতন করা হতো। তানিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
উল্লাপাড়া মডেল থানার অফির্সাস ইনর্চাজ দীপক কুমার দাস (পিপিএম) জানান, গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা না আত্ম¥হত্যা ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত বলা সম্ভব নয়।
  

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।