আমি আপনাদের বিপ্লব সরকার বলছি দরোজা খুলুন

আমি আপনাদের বিপ্লব সরকার বলছি দরোজা খুলুন



কাজিপুর প্রতিনিধি: আমি আপনাদের বিপ্লব সরকার বলছি দরোজা খুলুন।  করোনায় আক্রান্ত ব্যক্তিদের বাড়ি বাড়ি গিয়ে এমনি করে ডেকে ডেকে তাদের হাতে পৌঁছে দিচ্ছেন সহায়তা সামগ্রি। 

তিনি উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার। এরইমধ্যে তার দায়িত্ব আরো বেড়ে গেছে। তার টিমমেট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম করোনায় আক্রান্ত হয়ে গত সোমবার(১২ জুলাই) থেকে হোম আইসোলেশনে রয়েছেন।   

তাই বলে দমে যায়নি উপজেলা যুবলীগ। তাদের প্রাণপ্রিয় নেতা তানভীর শাকিল জয় সাহেবের অনুপ্রেরণায় গত ৫ জুলাই থেকে কাজিপুরের করোনায় আক্রান্তদের বাড়ি বাড়ি খাবার ও সুরক্ষা সামগ্রি পৌঁছে দেবার কাজ শুরু করেছে।  

 মঙ্গলবার(১৩ জুলাই) দুপুরে উপজেলা সদরের এক বাড়িতে খাবার পৌঁছে দেন তিনি। এসময় ঘরের দরোজা বন্ধ পেয়ে  নিজের পরিচয় দেন তিনি। 
 বিপ্লব সরকার জানান, সংগঠনের সম্পাদক করোনায় আক্রান্ত হয়েছেন এই বিতরণ কাজ করতে এসে। কিন্তু আমরা দমে যাইনি। এখনো যুগ্ন সম্পাদক শফিকুল ইসলাম, আলমগীর হোসেন, প্রচার সম্পাদক সরোয়ার হোসেনকে নিয়ে মাঠে রয়েছে। আজকে আমাদের আরও সহায়তা করেছে কাজিপুর ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক রাশেদ রানা। তিনি আরও জানান, জয় সাহেবের সালাম পৌঁছে দিয়ে আমরা করোনাক্রান্ত ব্যক্তিতে চাল, ডাল, তেল, সেমাই, লেবু, ফলমূল ও সুরক্ষা সামগ্রি পৌঁছে দিচ্ছি। 
 

শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।