মাদক কারবারি গ্রেফতার, ২০ কেজি গাঁজা উদ্ধার

মাদক কারবারি গ্রেফতার, ২০ কেজি গাঁজা উদ্ধার



মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর : টঙ্গীতে ২০ কেজি গাঁজা সহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এসময় মাদক চোরাচালানে ব্যবহারিত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। 

রবিবার ২৯ আগষ্ট সকালে নগরীর হোসেন মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত সোহারাব হোসেন (৩০) রাজবাড়ী জেলা সদরের যৌপুরাহাট গ্রামের আব্দুল মান্নানের ছেলে, রফিকুল ইসলাম (৪২) সিরাজগঞ্জের চৌহালী থানার খাসকাওলি মধ্যজোত পাড়া গ্রামের আহসানুল্লা ছেলে, অপর আসামী সাইফুল ইসলাম(২২) হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নয়নপুর গ্রামের অহিদ মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় ইম্পেরিয়াল হাসপাতালের সামনে থেকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে গাজীপুরগামী একটি প্রিমিও প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়। 

এসময় মাদক চোরাচালানে ব্যবহারিত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইতিপূর্বে বিভিন্ন এলাকা থেকে এ ধরনের  মাদকের চালান আটক করা হয়েছে। 

মূলত সীমান্তবর্তী জেলাগুলো থেকে এ ধরনের মাদকের চালানগুলো গাজীপুরে নিয়ে আসা হয় গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।