“বঙ্গবন্ধু পরিবারের বিরুদ্ধে চালানো অপপ্রচার প্রমাণ করতে পারেনি”

“বঙ্গবন্ধু পরিবারের বিরুদ্ধে চালানো অপপ্রচার প্রমাণ করতে পারেনি”
৭৫’র হত্যার পর বঙ্গবন্ধু পরিবারের বিরুদ্ধে চালানো অপপ্রচার আজও প্রমাণ করতে পারেনি: নৌ পরিবহন প্রতিমন্ত্রী 


জামালপুর প্রতিনিধি : নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে হত্যা করেই তারা ক্ষান্ত হয়নি, রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে বঙ্গবন্ধু ও তার পরিবারের বিরুদ্ধে যে অপপ্রচার চালানো হয়েছিল, আজ পর্যন্ত তারা তা প্রমাণ করতে পারেনি। তারা বলেছিল ব্যাংক ডাকাতির কথা, কিন্তু বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর ব্যাংক তো দুরের কথা তাদের কাছ থেকে দশটি টাকাও উদ্ধার করতে পারেনি জিয়াউর রহমান। 

বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জে জামথল লঞ্চ ঘাটে মাদারগঞ্জ-সারিয়াকান্দি ফেরি সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, জিয়াউর রহমান ৭৫ এর খুনীদেরকে সরকারি চাকরি দিয়ে পুরষ্কৃত করেছিলেন। কুখ্যাত শাহ আজিজুর রহমানকে প্রধানমন্ত্রী বানিয়ে অপমান করেছিলেন ৩০ লক্ষ শহিদকে। শুধু তাই নয় জিয়ার হাত ধরে ৭১ এর ঘাতকরা এদেশে রাজনীতি করার সুযোগ পেয়েছিল। তিনি আরো বলেন, দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধুর সরকার নদীর নাব্যতা রক্ষায় নদী শাসনের জন্য ৭টি ড্রেজার এনেছিলেন। এরপর ২০০৮ সাল পর্যন্ত জিয়া, এরশাদ, খালেদা কেউই নদীর নাব্যতা রক্ষায় কোন প্রকল্প নেয়নি। 

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার সংসদ সদস্য সাহাদারা মান্নানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক মির্জা আজম এমপি, বিআইডবিøউটিসির চেয়ারম্যান অতিরিক্ত সচিব মো: তাজুল ইসলাম, বিআইডবিøউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, জামালপুর জেলা আওয়ামী সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমুখ। এরআগে প্রতিমন্ত্রী জামথল লঞ্চ ঘাটে ফেরি সার্ভিসের উদ্বোধন করেন। 

উল্লেখ্য, এই ফেরি চালু হওয়ায় নৌকায় ঝুকি নিয়ে যমুনা নদী পারাপার হতে হবে না। সাশ্রয়ী খরচে খুব দ্রæত যেমন পারাপর সহজ হবে তেমনি দুরত্ব কমে আসবে ৮০ কিলোমিটার সড়কপথ। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।