উল্লাপাড়ায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

উল্লাপাড়ায় গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ



উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি; উল্লাপাড়ায় প্রবাসীর কন্যা  এক সন্তানের জননী রুমা খাতুন (২২) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী আল অামিন ও তার স্বজনদের বিরুদ্ধে। 

শুক্রবার রাতে উপজেলার গয়হাট্রা কামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

নিহত রুমার মা খুশি খাতুন অভিযোগ করে জানান, উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের রাখাল গাছা গ্রামের প্রবাসী মোঃ রফিকুল ইসলামের কন্যা রুমা খাতুন ( ২২) এর সঙ্গে গত ৩ বছর পূর্বে একই উপজেলার পূর্ণিমা গাঁতী ইউনিয়নের গয়হাট্রা কামাল পুর গ্রামের মৃত্যু গোলবার হোসেনের পুত্র আলামিনের সঙ্গে পারিবারিক ভাবে বিবাহ অনুষ্ঠিত হয়। 

বিয়ের এক বছর পুর্ণ হতে না-হতেই অর্থলোভী স্বামী ও তার স্বজনেরা রুমার প্রবাসী পিতাকে যৌতকের জন্য  মোটা  টাকার চাপ দেয়। 

রুমার পিতা প্রথমবারের মতো জামাই আল আমিনের পরিবারের কথা মতো মোটা অংকের বেশকিছু টাকা প্রদান করেন। 

পরে আবারও আল অামিন মোটা অংকের অর্থের জন্য গৃহবধূ রুমাকে নির্যাতন শুরু করে। এ ঘটনায় রুমার মা খুশি খাতুন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

পুলিশ অভিযোগ তদন্ত করে উভয় পক্ষের মধ্যে আপোষ মিমাংসা করে দেন। কিন্তু অর্থলোভী স্বামী আলামিন ও তার পরিবারের অনন্য সদস্যরা এখানেই খ্যান্ত হননি। 

গত ৩ সেপ্টেম্বর শুক্রবার রাতে আমার মেয়ে রুমাকে তার স্বামী আল আমিন ও পরিবারের অন্য সদস্যরা সবাই মিলে শ্বাসরোধ করে হত্যা করে উঠানে ফেলে রেখে বাড়ী থেকে পালিয়ে যায়। 

এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের উপযুক্ত আইনি বিচার চান নিহতের মা খুশি খাতুন।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় ইউডি মামলা দায়ের করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোপারিবারিক ভাবে হয়েছে। 

রিপোর্ট অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।