ইসলামপুরে শিক্ষার্থী নিখোঁজ ঘটনায় ৪ শিক্ষককে জেল হাজতে প্রেরণ

ইসলামপুরে শিক্ষার্থী নিখোঁজ ঘটনায় ৪ শিক্ষককে জেল হাজতে প্রেরণ



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে মহিলা মাদরাসা  শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় মোহতামিম আসাদুজ্জামান,সহকারী শিক্ষক ইলিয়াস হোসেন,শিক্ষিকা রাবেয়া আক্তার ও শুকরিয়া আক্তারের নামে থানায় মামলা দায়ের হয়েছে।

ওই শিক্ষার্থীর অভিবাবক  বাদী হয়ে ইসলামপুর থানায় মামলা দায়ের করলে বুধবার দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করেছে পুলিশ।

জানাগেছে,উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মেজর জেনারেল খালেদ মোশারফ বীরউত্তম সেতুর পুর্বপাড়ের বাংলা বাজার এলাকায় অবস্থিত দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী  মাদ্রাসা থেকে রবিবার থেকে তিন শিক্ষার্থী উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্যবানু (১০) ও মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা (১১) নামের দ্বিতীয় শ্রেনির তিন শিক্ষার্থী রহস্যজনক ভাবে নিখোঁজ হয়।

এ ঘটনায় ওই রাতের পুলিশ মাদরাসা বন্ধ করে জিজ্ঞাসাবাদের জন্য ৪ শিক্ষককে আটক করে।

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া জানান-শিক্ষকদের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধান পেতে চেস্টা চলছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।