মহিলা আওয়ামী লীগকে গতিশীল করতে উল্লাপাড়ায় বর্ধিত সভা

S M Ashraful Azom
0
মহিলা আওয়ামী লীগকে গতিশীল করতে উল্লাপাড়ায় বর্ধিত সভা



উল্লাপাড়া প্রতিনিধি: মহিলা আওয়ামীলীগকে গতিশীল ও শক্তিশালী করতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয় । 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-৪, উল্লাপাড়া আসনের সংসদ সদস্য জননেতা তানভীর ইমাম।  

উল্লপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রীবলী ইসলাম কবিতা জানান, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা মহিলা আওয়ামীলীগকে আরোও গতিশীল ও শক্তিশালী করতে দলীয় নির্দেশে এ বর্ধিত সভার আয়োজন করা হয়। 

মঙ্গলবার সকালে দলীয় কার্যালয়ে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ কামরুন্নাহার আলোর সভাপতিত্বে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা হাসনা হেনা, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ডঃ জান্নাত আরা হেনরী, উপজেলা মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা মাহীন ইমাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লাভলী পারভীন ও আফরোজা ইয়াসমিন লিপি প্রমুখ ।

পুরো অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন উপজেলা মহিলা আওয়ামী লীগর সাধারণ সম্পাদক রিবলী ইসলাম কবিতা । 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top