বাঁশখালীতে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

বাঁশখালীতে বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন



শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: "মুজিব বর্ষে পুলিশ নীতি, জনসেবা আর স¤প্রীতি" এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বাঁশখালী উপজেলার বাঁশখালী থানার উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ এর আয়োজন করা হয়েছে।

শনিবার (৩০অক্টোবর) এ উপলক্ষ্যে সকালে এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। র‌্যালি শেষে উপজেলার গ্রীন কনভেশন হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, সারাদেশের পুলিশের সাথে জনগনের সম্পৃক্ততা জোরদার করণের জন্য এই পুলিশিং ডে এর আয়োজন করা হয়। 

পুলিশ আর জনগণের মধ্যে বন্ধুত্ব স্থাপন করে সমৃদ্ধির দেশ গড়তে এবং শৃঙ্খলা ফিরাতে এ পুলিশিং ডে। মদ, জুয়া, বাল্যবিবাহ ও নির্যাতন বন্ধে সরকারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করতে পুলিশের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে। 

জনগণের যেকোনো প্রয়োজনে পুলিশকে পাশে পাবে যার কারণে বিভিন্ন ইউনিয়নে স্থানীয় পর্যায়ে কমিউনিটি পুলিশিং ব্যবস্থা চালু করা হয়েছে।

অনুষ্ঠিত পুলিশিং ডে'র অনুষ্ঠানে বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মুস্তাফিজুর রহমান চৌধুরী এম'পি।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিজুল ইলামের উপস্থাপনায় এসময় উপস্থিত থেকে অথিতির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী, উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মুহাম্মদ হুমায়ুন কবির, বাঁশখালী উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি তাজুল ইসলাম, সেক্রেটারী জিল্লুল করিম শরীফি, চাম্বল ইউপি চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, সরকারী আলাওল কলেজের অধ্যক্ষ মুহাম্মদ সোলাইমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- হামিদ উল্লাাহ হামিদ, এড. তোফাইল বিন হোছাইন, খানখানাবাদ ইউপির চেয়ারম্যান বদরুদ্দিন আহমদ, ছনুয়া ইউপির চেয়ারম্যান হারুনর রশিদসহ সমাজের বিভিন্ন শ্রেনি পেশার মানুষ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।