কাউন্সিলর প্রার্থী সাহেদের মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কাউন্সিলর প্রার্থী সাহেদের মতবিনিময় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ঘাটাইল পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী এস.এম.সাহেদ আহমেদের নির্বাচনী এলাকার জনসাধারণ ও স্থানীয় গন্যমান্য মুরব্বীদের সাথে নির্বাচনে অংশগ্রহন পূর্বক সকলের সম্মতি ও সমর্থন আদায়ে মত বিনিময় সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (২০ সেপ্টেম্বর) রাত ৮টায় রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কাজী মাহফুজুল জুয়েলের বাড়িতে  এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত সভায়  সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো: শহিদুল ইসলাম লেবুর বড় ভাই শাহজাহান ভূইয়া। 

স্থানীয় মো: শহিদুল ইসলাম আয়নালের সঞ্চালনায়,আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঘাটাইল এস.ই পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক এনামুল হক,শ্রমিক নেতা জহুরুল হক, মোঃ আব্দুল মান্নান মেলেটারী, মোঃ খলিলুর রহমান ও চতিলা গ্রাম-বাসীর পক্ষে চতিলা ঈদগাহ মাঠের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, আবুল হোসেন  প্রমুখ। 

এসময় এলাকার বিভিন্ন শ্রেনী পেশার নারী পুরুষ ও স্থানীয় বাসিন্দা এবং ওয়ার্ডের প্রায় সহস্রাধিক  কর্মীসমর্থক, মুরুব্বদের উপস্থিতে কাউন্সিলর প্রার্থী হিসেবে এস.এম. সাহেদ আহমেদ তার প্রতি সকলের সমর্থন কামনা করেন।

সভায় বক্তারা, সাহেদ আহমেদ কে কাউন্সিলর প্রার্থী হিসেবে তাদের সমর্থন জানিয়ে ৫নং ওয়ার্ডকে ঘিরে বিভিন্ন দাবি ও বিদ্যমান নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন। কাউন্সিলর প্রার্থী এস.এম. সাহেদ আহমেদ তার বক্তব্যে বলেন, আজ আমি আপনাদের কোন প্রতিশ্রুতি দিতে চাইনা, শুধু বলব আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমি সব সময় আমার সবটুকু দিয়ে আপনাদের পাশে থাকব ইনশাল্লাহ। আপনারা ২৪ ঘন্টা যে কোন প্রয়োজনে আমাকে পাশে পাবেন। আমি আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,কাউন্সির পদপ্রার্থী এসএম সাহেদ আহমেদের একমাত্র মামা যুবলীগের নেতা কাজী মাহফুজুল হক জুয়েল।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।