সরিষাবাড়ীতে বিদ্যালয় মাঠে জলাবদ্ধতা নিরসনের দাবীতে মানববন্ধন

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে বিদ্যালয় মাঠে জলাবদ্ধতা নিরসনের দাবীতে মানববন্ধন



জেলা প্রতিনিধি, জামালপুর : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা উচ্চ বিদ্যালয় মাঠের দীর্ঘদিনের জলাবদ্ধতা নিরসন ও মাঠ উঁচুকরণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৯ অক্টোবর) দুপুরে বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে বিদ্যালয়ের সামনের তারাকান্দি রেলওয়ে স্টেশন এলাকায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

বীর মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট ইউসুফ আলী, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, পোগলদিঘা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন তরফদার, সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ, পোগলদিঘা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ, শিক্ষার্থী রাফিউল আলম বিজয় প্রমুখ। 

এসময় বক্তারা জানান, পানি নিষ্কাশন না হওয়ায় বছরের বেশীরভাগ সময় পোগলদিঘা উচ্চ বিদ্যালয়ের মাঠটি পানির নিচে তলিয়ে থাকে। 

এতে বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের যাতায়াতে যেমন ভোগান্তি পোহাতে হয় তেমনি খেলাধুলার পরিবেশ না থাকায় প্রতিভা বিকাশ বাঁধাগ্রস্থ হচ্ছে। 

শিক্ষার্থীদের দাবি, দ্রুত সময়ের মধ্যে বিদ্যালয়ের খেলার মাঠের দীর্ঘস্থায়ী জলাবদ্ধতা নিরসন ও মাঠ উচুকরণের জোর দাবি জানান তারা।  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top