“বাংলাদেশ হবে দক্ষিণ এশিয়ায় সবচেয়ে সমৃদ্ধিশালী দেশ”

“বাংলাদেশ হবে দক্ষিণ এশিয়ায় সবচেয়ে সমৃদ্ধিশালী দেশ”



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদল হক খান দুলাল এমপি বলেছেন- বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক দেশ। এ দেশে সব ধর্মের নাগরিকদের অন্যের ধর্মের প্রতি সম্মান প্রদর্শন করতে হবে।

‘সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। এই মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সকলেই যেন ভালভাবে বাঁচতে পারে।

তিনি শনিবার দুপুরে গুঠাইল হাইস্কুল এন্ড কলেজ মাঠে  মুজিব শতবর্ষ ও স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উদযাপন আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

তিনি আরো বলেন-বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আর বাংলাদেশের এ রূপান্তরের রূপকার শেখ হাসিনা বিশ্বসভায় আপন মহিমায় স্থান করে নেওয়া একজন সফল বিচক্ষণ রাষ্ট্রনায়ক। 

বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়ন এবং আন্তর্জাতিক নানান ইস্যুতে তার বিচক্ষণ ও বলিষ্ঠ নেতৃত্ব জাতি হিসেবে আমাদের গৌরবান্বিত করেছে। 

আশা জাগিয়েছে বাংলাদেশ একদিন তার হাত ধরে উন্নয়নের সকল ধাপ অতিক্রম করে বিশ্বের উন্নত দেশগুলোর সাথে এক কাতারে শামিল হবে। 

সেটিও বেশি দূর নয়, এখন থেকে মাত্র দুই দশকের প্রান্তসীমায় বাংলাদেশ হবে দক্ষিণ এশিয়ায় সবচেয়ে সমৃদ্ধিশালী দেশ।

এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.জামান আব্দুন নাসের বাবুল,নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আব্দুস সালাম, পৌর মেয়র আব্দুল কাদের শেখ,চেয়ারম্যান আঃ সালাম,অধ্যক্ষ হান্নান মিয় প্রমূখ বক্তব্য রাখেন।

পরে বিকালে ধর্ম প্রতিমন্ত্রী পৌর শহরের বোয়ালমারী এফ এইচ দাখিল মাদ্রাসার নব নির্মিতি ভবনের শুভ উদ্বোধন করেন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।