শিলকূপ ইউপি’র বার্ষিক কর্মদক্ষতা মূল্যায়ন পরিদর্শন করেন ইউএনও

শিলকূপ ইউপি’র বার্ষিক কর্মদক্ষতা মূল্যায়ন পরিদর্শন করেন ইউএনও



বাঁশখালী প্রতিনিধি: বাঁশখালী উপজেলার শিলকূপ ইউনিয়ন পরিষদের বার্ষিক কর্মদক্ষতা মূল্যায়ন ও ঝুঁকিপূর্ণ ইউপি ভবন পরিদর্শন করেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাইদুজ্জামান চৌধুরী।

শনিবার (২ অক্টোবর) দুপুরে শিলকূপ ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে পরিষদের বার্ষিক কর্মদক্ষতা মূল্যায়ন, ওয়ার্ডের উন্নয়নমূলক ও জনকল্যাণমুখী কার্যক্রমের অগ্রগতি সহ অন্যান্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধুরী পরিষদ কতৃক যথা সময়ে টেক্স আদায়, সঠিকভাবে জন্মনিবন্ধ কার্যক্রম সম্পাদন ও জনসচেতনা বৃদ্ধিকরণ, সরকারি প্রদত্ত সেবা সঠিকভাবে বন্টন ও পরিষদের মাসিক সমন্বয় সভা যথাসময়ে সম্পন্ন করা, কাজের কর্মদক্ষতা মূল্যায়ন সহ বিভিন্ন নির্দেশনামূলক বিষয়ে আলোচনা করেন।

সভা শেষে ১৯৭৪ সালে নির্মিত শিলকূপ ইউনিয়ন পরিষদের ঝুঁকিপূর্ণ ভবন পরিদর্শন করেন। ভবনের পুনঃ নির্মাণ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও শিলকূপ এলাকাবাসী বিষয়টি তাকে অবহিত করেন। পরে তাদের দাবির প্রেক্ষিতে তিনি সরেজমিন পরিদর্শন শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। 

এ সময় উপস্থিত ছিলেন শিলকূপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মহসিন, পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মুহাম্মদ রহিম উল্লাহ, ইউপি সদস্য আহমদ ছফা, রাশেদ নুরী, মুহাম্মদ জাফর আলম, রাবেয়া বেগম, সিদ্দিক আকবর বাহাদুর, নাজিম উদ্দিন, মুহাম্মদ ইউসুফ, আব্দুর রহিম, আদর্শন বড়ুয়া, ফিরোজ সিকদার সহ পরিষদের চৌকিদারগণ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।