খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ বকশীগঞ্জ বিএনপি’র

খালেদা জিয়াকে বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ বকশীগঞ্জ বিএনপি’র



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত কর্মী সমাবেশে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার চিকিৎসার জন্য দ্রুত বিদেশ পাঠাতে সরকারের প্রতি অনুরোধ করা হয়।

উপজেলা বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত ।

বকশীগঞ্জ পৌর বিএনপির আহবায়ক জাহিদুল ইসলাম প্রিন্স এর সঞ্চালনায় এবং বকশীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মানিক সওদাগরের সভাপতিত্বে কর্মী সমাবেশে এসময়  জামালপুর জেলা বিএনপির ১ নম্বর যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সদস্য ও দেওয়ানগঞ্জ- বকশীগঞ্জ এর ভবিষ্যত কর্ণধার ব্যারিস্টার শাহাদাৎ বিন জামান শোভন, জামালপুর জেলা ওলামা দলের সভাপতি গোলাম রব্বানী, বকশীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শামসুল আলম, সদস্য সচিব ফকরুজ্জামান মতিন, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক নুরুল ইসলাম বাদশা, যুগ্ন আহবায়ক মিজানুর রহমান তালুকদার, রফিকুল ইসলাম কারী, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির ১ম যুগ্ন আহবায়ক আবদুর রশিদ সাদা, দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক একেএম মুছা, পৌর বিএনপির সদস্য ও জেলা বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাদেক আকতার নেওয়াজী (টফি), বকশীগঞ্জ পৌর বিএনপির সদস্য সচিব আনিছুজ্জামান গামা, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক মো. আশরাফ, উপজেলা যুবদলের আহবায়ক বিপ্লব সওদাগর, সদস্য সচিব মাহবুবুর রহমান লাভলু, পৌর যুবদলের আহবায়ক শাকিল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশিকুর রহমান তোলন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শেখ রহমত আলী, উপজেলা ছাত্রদলের আহবায়ক জোবাইদুল ইসলাম শামীম সহ উপজেলা বিএনপি, পৌর বিএনপি, ইউনিয়ন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় শাহাদাৎ বিন জামান শোভন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনা করে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ বাসীর কাছে দোয়া চান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।