কুড়িগ্রামে আনসার ও ভিডিপি’র জাতীয় পতাকা প্রদক্ষিণ র‌্যালী

কুড়িগ্রামে আনসার ও ভিডিপি’র জাতীয় পতাকা প্রদক্ষিণ র‌্যালী



জি এম রাঙ্গা।। মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বর্ণাঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে পহেলা ডিসেম্বর সকাল ১০টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে স্বাস্থ্যবিধি মেনে ৫০জন বিভিন্ন পদবীর কর্মকর্তা, কর্মচারী, ব্যাটালিয়ন আনসার, সাধারণ আনসার ও ভিডিপি সদস্যদের উপস্থিতিতে ৫০টি একই সাইজের জাতীয় পতাকা ধরে ৫০মিনিট ব্যাপি জাতীয় পতাকা প্রদক্ষিণ র‌্যালী কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কর্তৃক সারাদেশের ন্যায় একযোগে অনুষ্ঠিত হয়। 

উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেনের নেতৃত্বে জাতীয় পতাকা প্রদক্ষিণ র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে শেষ হয়। 

এসময় অন্যদের মধ্যে র‌্যালিতে উপস্থিত ছিলেন জেলা দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা প্রশিক্ষিকা শান্তি রাণী, উপজেলা প্রশিক্ষক জিয়াউর রহমান, নুরুজ্জামান শাহীন, ওবাইদুর রহমানসহ অনেকেই। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।