শেখ হাসিনাকে ঘিরেই সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ-ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0
শেখ হাসিনাকে ঘিরেই সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ-ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানবতা বোধ ছিলো বলেই এই করোনা সংকটেও বাংলাদেশে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। 

বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক শেখ হাসিনা। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ।

তিনি মঙ্গলবার বিকালে জামালপুরের ইসলামপুরে হানাদার মুক্ত দিবসে শহীদ মেজর জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তম গাল্স হাইস্কুল এন্ড কলেজের ২কোটি ৫১লাখ টাকা ব্যায়ে নবনির্মিত চারতলা ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন- আজকের হানাদার মুক্ত এই দিনটি বাঙালি জাতি তথা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অনুসারী ও স্বাধীনতার স্বপক্ষ শক্তি আপামর জনতার জন্য একটি বিশেষ দিন।

তিনি বলেন-ভয়কে জয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বুদ্ধিমত্তায় বাংলাদেশ আজ এই করোনা সংকটেও মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। 

জীবনের ঝুঁকি নিয়ে দেশের জন্য সুকৌশলে তিনি নেতৃত্ব দিয়ে চলেছেন। সকলের সহযোগীতায় বাংলাদেশ হবে আগামীর উন্নত দেশ।

মঙ্গলবার বিকালে  কলেজের গভর্নিং বডির সভাপতি জাভেদ মোশারফ রুপকের সভাপতিত্বে কলেজ মাঠে উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, অধ্যক্ষ আব্দুল খালেক আকন্দ, অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ,আবু নাছের চৌধুরী চার্লেস, অবঃ প্রধান শিক্ষক আনোয়ার শাহ ফকির প্রমুখ। এতে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top