কাজিপুরে নৌকার টিকিট পেলেন যারা

কাজিপুরে নৌকার টিকিট পেলেন যারা



সিরাজগঞ্জ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদের পঞ্চম ধাপের নির্বাচনে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা আ.লীগ দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে। 

গত বৃহস্পতিবার রাতে বাংলাদেশ আ.লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়ার স্বাক্ষরিত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। 

তালিকায় স্থান পাওয়া আ.লীগের দলীয় মনোনয়নপ্রাপ্তরা হলেন উপজেলার ১ নং সোনামুখী ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান শাহজাহান আলী খান, ২ নং চালিতাডাঙ্গা ইউনিয়নে উপজেলা কৃষকলীগের সহসভাপতি ও  বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, ৩ নং গান্ধাইল ইউনিয়নে উপজেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন, ৪ নং শুভগাছায় ইউনিয়ন আ.লীগের সভাপতি গিয়াস উদ্দিন, ৫ নং কাজিপুর ইউনিয়নে উপজেলা আ.লীগের যুগ্ন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, ৬ নং মাইজবাড়ী ইউনিয়নে উপজেলা আ.লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শওকত হোসেন, ৭নং খাসরাজবাড়িতে ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান জহুরুল ইসলাম, ৮ নং চরগিরিশে ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক চেয়ারম্যান এসএম জিয়াউল হক, ৯ নং নাটুয়ারপাড়া ইউনিয়নে উপজেলা আ.লীগের সদস্য  বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান, ১০ তেকানিতে ইউনিয়ন আ.লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান হারুনার রশিদ,  ১১ নং নিশ্চিন্তপুরে ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম ও ১২ নং মনসুরনগর ইউনিয়নে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক রাজমহর। 

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী জানান, জননেত্রী শেখ হসিনার মনোনীত প্রার্থীদের সাথে উপজেলা আ.লীগ ও সকল অঙ্গ সংগঠন একযোগে ভোটের মাঠে কাজ করবো। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।