কুড়িগ্রামে নগদ ৫০ হাজার টাকাসহ ৯ জুয়াড়ী গ্রেপ্তার

কুড়িগ্রামে নগদ ৫০ হাজার টাকাসহ ৯ জুয়াড়ী গ্রেপ্তার



ডা: জি এক ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাসের মাধ্যমে জুয়া খেলার অপরাধে ৯ জুয়াড়ীকে গেপ্তার করেছে। এ সময় জুয়া খেলার সরঞ্জাম দুই সেট তাস ও নগদ ৫০ হাজার ৩০০ টাকা জব্দ করে পুলিশ। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার পুলিশের একটি টিম রবিবার গভীর রাতে উপজেলার কাশিপুর ইউনিয়নের বেড়াকুটি গ্রামের আবু বক্করের বাড়ীতে অভিযান চালান। এ সময় ওই বাড়ীর ঘরের ভিতরে প্রবেশ করে তাসের মাধ্যমে জুয়া খেলার অপরাধে দুই সেট তাস ও নগদ ৫০ হাজার ৩০০ টাকাসহ ৯ জুয়াড়ীকে হাতেনাতে গেপ্তার করে থানায় নিয়ে আসে পুলিশ। আজ সোমবার সকালে পুলিশ বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৯ জুয়াড়ীর বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে। 

গ্রেপ্তারকৃত জুয়াড়ীরা হলেন, ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের বেড়াকুটি গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে সিরাজুল হক,একই ইউনিয়নের অনন্তপুর গ্রামের মৃত আজগার আলীর ছেলে আহাম্মদ আলী,একই গ্রামের রমজান আলীর ছেলে আমিনুল ইসলাম ও পাশ্ববর্তী নাগেশ্বরী উপজেলার শিয়ালকান্দা গ্রামের আব্দুর রহমানের ছেলে শরীফ উদ্দিন,মৃত আব্দুস সাত্তারের ছেলে মোজাহার আলী,মৃত ইসমাইল হোসেনের ছেলে শাহ আলম, পশ্চিম কুটি নাওডাঙ্গা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে আব্দুর রশিদ,মজিবর রহমানের ছেলে আব্দুল কাদের ও রামখানা এলাকার মৃত আয়েজ উদ্দিনের ছেলে হাফেজ আলী। 

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে কারাগারে পাঠানো হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।