বগুড়া জেলা শ্রমিক লীগের বিতর্কিত কমিটি বাতিল দাবি

বগুড়া জেলা শ্রমিক লীগের বিতর্কিত কমিটি বাতিল দাবি



নন্দীগ্রাম প্রতিনিধি: বগুড়া জেলা শ্রমিক লীগের সদ্য গঠিত আহবায়ক কমিটিকে বিতর্কিত বলে দাবি করেছে নন্দীগ্রাম উপজেলা জাতীয় শ্রমিক লীগ। 

একক ব্যক্তি স্বাক্ষরিত এ কমিটি বাতিল দাবিতে গতকাল শনিবার বিকেলে পৌর শহরের বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা করা হয়েছে। 

উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এনামুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন মিলন, আরাফাত রহমান রাজ, আকরাম আলী, দুলাল হোসেন, ফজলু রহমান, মুকুল হোসেন, আব্দুল মান্নান সহ দলীয় নেতাকর্মি উপস্থিত ছিলেন। 

শ্রমিক লীগ নেতারা বলেন, কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত ছাড়াই মনগড়াভাবে একক ব্যক্তি স্বাক্ষরিত কামরুল মোর্শেদ আপেলকে আহবায়ক ও সাবেক যুবদল নেতা রাকিব উদ্দিন সিজারকে সদস্য সচিব করে জেলা শ্রমিক লীগের বিতর্কিত অবৈধ আহবায়ক কমিটি দেওয়া হয়েছে। শ্রমিকলীগের কমিটিতে জামায়াত ও বিএনপি নেতাদের পদবি দিয়ে আমাদের লজ্জায় ফেলেছে। বিতর্কিত ও অবৈধ আহবায়ক কমিটি অবিলম্বে বাতিলের দাবি জানান বক্তারা। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।