বাঁশখালীতে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

বাঁশখালীতে মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি (চট্টগ্রাম): এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সার্বিক ব্যবস্থাপনায় বাঁশখালী পৌরসভার ভাদালিয়াস্থ বায়তুল ইরফান আদর্শ মাদরাসা মাঠে উপজেলার ১২ টি শিক্ষাপ্রতিষ্ঠানের দরিদ্র শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১১ টায় মাদরাসা মাঠে দরিদ্র ও এতিম শিশু শিক্ষার্থীদের মাঝে এ শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণের সময় এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ'র চেয়ারম্যান ও বায়তুল ইরফান আদর্শ মাদরাসার প্রতিষ্টাতা পরিচালক কাজী মুহাম্মদ মনছুরুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বায়তুল ইরফান অাদর্শ মাদরাসার শিক্ষাপরিচালক মুহাম্মদ কামাল উদ্দিন, মুফতি হাবিবুর রহমান, সাংবাদিক মিজান বিন তাহের, বাঁশখালী স্কয়ার ক্লিনিক'র ম্যানেজার সাংবাদিক শিব্বির আহমদ রানা, হাফেজ লোকমান, মাওলানা আবু তাহের, মাওলানা ওমর ফারুক, মাষ্টার আব্দুর রহিম, মাষ্টার জাহিদুল ইসলামসহ প্রমূখ।

এ সময় বাঁশখালী উপজেলাধীন দারুল উলুম হামিউচ্ছুন্নাহ মাদরাসা ও এতিম খানা, আশিঘর পাড়া ফয়জুল উলুম তা'লিমুল কুরআন মাদরাসা ও এতিম খানা, ছোবহানিয়া তালিমুল কোরআন মাদরাসা, বায়তুল ইরফান আদর্শ মাদরাসা, আহমদিয়া ফোরকানিয়া মাদরাসা, উত্তর জলদী দিঘীর পাড় ফোরকানিয়া মাদরাসাসহ ১২ টি শিক্ষাপ্রতিষ্ঠানের পাঁচশতাধিক দরিদ্র শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন করা হয়। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।