জাতীয় বিশ^বিদ্যালয়ের পরীক্ষা সচল রাখার দাবীতে মানববন্ধন

S M Ashraful Azom
0
জাতীয় বিশ^বিদ্যালয়ের পরীক্ষা সচল রাখার দাবীতে মানববন্ধন



ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি : স্বাস্থ্যবিধি মেনে জাতীয় বিশ^বিদ্যালয়ের সকল স্থগিত পরীক্ষা চালুর দাবীতে কুড়িগ্রামে শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। 

মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন করা হয়। কুড়িগ্রাম সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ৫দফা দাবী নিয়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম সরকারি কলেজের ৪র্থ বর্ষের পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফয়সাল আহমেদ, একই বর্ষের রসায়ন বিভাগের লংকেশ^র পাপ্পু, আপেল মাহমুদ, ৩য় বর্ষের আল আমিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, স্থগিত সকল পরীক্ষাগুলো আবারো স্বাস্থ্যবিধি মেনে সচল রাখা হোক, বিভিন্ন বর্ষের পরীক্ষার সময়সূচিগুলোর বারবার পরীবর্তন করে যে ছেলেমানুষী করা হচ্ছে তা বন্ধ করা হোক, স্বাস্থ্যবিধি মেনে সকল প্রতিষ্ঠান খোলা রাখা হোক ও সকল কার্যক্রম সচল রাখা হোক, বিভিন্ন বর্ষেল পরীক্ষার সময়সূচিগুলো পূণরায় নির্বাচন করে পরীক্ষাগুলো নেয়া হোক এবং বিভিন্ন বিশ^বিদ্যালয় বা বেসরকারী প্রতিষ্ঠানগুলো যেভাবে পরীক্ষা চালিয়ে যাচ্ছে সেভাবে আমাদের পরীক্ষাগুলোও নেয়া হোক।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top