বকশীগঞ্জ হাসপাতালে ৪২তম বিসিএস’র নিয়োগপ্রাপ্ত ৭ ডাক্তারের যোগদান

বকশীগঞ্জ হাসপাতালে ৪২তম বিসিএস’র নিয়োগপ্রাপ্ত ৭ ডাক্তারের যোগদান



নূরুজ্জামান খান:  জামালপুরের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দীর্ঘ দিন ধরে ডাক্তার সংকটে দূর্ভোগ পোহাচ্ছিল বকশীগঞ্জ উপজেলার মানুষ। এলাকাবাসীর দীর্ঘদিনের চাহিদার প্রেক্ষিতে স্থানীয় এমপি আবুল কালাম আজাদের প্রচেষ্টায় আজ সোমবার ৪২তম বিসিএস থেকে নতুন নিয়োগপ্রাপ্ত ৭ জন ডাক্তার যোগদান করেছেন। 

জানা যায়, বকশীগঞ্জ উপজেলার পৌরসভাসহ ৭ ইউনিয়নের ৩ লক্ষাধিক মানুষের একমাত্র চিকিৎসা সেবাদানকারী এই হাসপাতালে দীর্ঘদিন যাবৎ অতি অল্প সংখ্যক ডাক্তার ইনডোর-আউটডোর রোগীদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছিলেন। ফলে উপজেলার উপকারভোগীদের অনেকেই স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হয়ে আসছিলো। পরবর্তীতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী ও স্থানীয় এমপি আবুল কালাম আজাদের প্রচেষ্টায় নতুন ৭ জন ডাক্তার বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়োগ পান। ফলে ডাক্তার সংকটের বিরাজমান সমস্যার অবসান হবে এতে দুর-দুরান্ত থেকে আগত শিশু-মহিলাসহ সকল ধরনের রোগীরা সরকারের দেয়া সু-চিকিৎসার সুফল ভোগ করতে পারবে।


বকশীগঞ্জ হাসপাতালে নতুন যোগদানকৃত ডাক্তাররা হলেন ডা. মো. মাইনুল ইসলাম, ডা. আবিদা জাহান, ডা. শারমিন সুলতানা, ডা. মো. রাশেদুল হক, ডা. রিয়া সাহা, ডা. হোমায়রা ইয়াসমিন ও ডা. বুলবুল হোসেন।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।