বাঁশখালীতে গভীর রাতে পোলট্রি ফার্মে অগ্নিকান্ড

বাঁশখালীতে গভীর রাতে পোলট্রি ফার্মে অগ্নিকান্ড



শিব্বির আহমদ রানা, বাঁশখালী, চট্টগ্রাম (প্রতিনিধি): চট্টগ্রামের বাঁশখালীতে অগ্নিকান্ডের ঘটনায় একটি পোলট্রি ফার্ম পুড়ে ছাই হয়েগেছে। এ ঘটনায় পোলট্রি ফার্মের ২ হাজার মুরগিসহ পুড়ে প্রায় ৩ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ পোল্ট্রি ফার্মের মালিক।


রোববার (১৩ ফেব্রুয়ারী) রাত ২টায় উপজেলার চাম্বল ইউনিয়নের জয়নগর পাড়া ১ নম্বর ওয়ার্ডের আব্দু রশিদ তালুকদার বাড়ীর প্রোপাইটর মুবিনের জনতা পোলট্রি ফার্মে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পোলট্রি ফার্মের ২ হাজার মুরগিসহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা যায়।


স্থানীয় প্রত্যক্ষদর্শী নুরুল আলম জানান, বিদ্যুতের শকট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনের লেলিহান শিখায় মুহূর্তেই সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।


এ ব্যাপারে বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশন ও সিভিল ডিফেন্স ইনচার্জ মু. আজাদুল হক বলেন, অগ্নিকান্ডের খবর পেয়ে দ্রুত আমাদের টিম ঘটনাস্থলে পৌছান। আমাদের ফায়ার টিম ও এলাকাবাসীদের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় মুবিনের পোলট্রি ফার্মের ২ হাজার মুরগিসহ পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৩ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করেন তিনি। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।